আমাদের সম্পর্কে

প্রযুক্তি বিষয়ক বাংলা ব্লগ “টেক ল্যাব বাংলা” এ আপনাদের স্বাগতম! এই সাইট সম্পর্কে বিস্তারিত জানতে দয়া করে নিচের দেয়া তথ্য গুলো ভাল ভাবে পড়ুন।

সাইট সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ

টেক ল্যাব বাংলা এর অফিসিয়াল লোগো

টেক ল্যাব বাংলা এর অফিসিয়াল লোগো

সাইট এর সংক্ষিপ্ত বিবরণ:

TechLabBangla.com একটি প্রযুক্তি বিষয়ক বাংলা ব্লগ, যা প্রযুক্তি, ব্লগিং, ওয়েব ডিজাইন, ওয়েব ডেভলপমেন্ট, এসইও ইত্যাদি সম্পর্কিত ভিডিও টিউটোরিয়াল, টিপস, ট্রিকস এবং এ সম্পর্কিত আরও অনেক কিছু সম্পর্কে উচ্চ মানের তথ্য সম্বলিত আর্টিকেল পাবলিশ করে থাকে।

সাইট এর ইতিহাস

২০২১ সালের মে মাসের ১৪ তারিখে বাংলা ভাষাভাষীদের জন্য বাংলা ভাষায় আর্টিকেল লিখতে ও পাবলিশ করতে এই ব্লগটি তৈরি করেছেন।

সাইট এর বর্তমান অবস্থা

”টেক ল্যাব বাংলা” নামের একটি ইউটিউব চ্যানেল রয়েছে। যেখানে এই সাইটে আর্টিকেল পাবলিশ করার পাশাপাশি প্রায় একই টপিকের ভিডিও পাবলিশ করা হয়ে থাকে।

প্রতিষ্ঠাতার সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ

প্রতিষ্ঠাতার সংক্ষিপ্ত বিবরণ

 

মোঃ আতিকুর রহমান আতিক

মোঃ আতিকুর রহমান আতিক প্রতিষ্ঠাতা টেক ল্যাব বাংলা

আমি এই ব্লগের প্রতিষ্ঠাতা মোঃ আতিকুর রহমান আতিক। আমি বাংলাদেশের ঢাকা শহরের একটি বেসরকারী বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার বিজ্ঞানে স্নাতক ডিগ্রি অর্জন করেছি। এখন আমি এক জন আইটি এবং কম্পিউটার নেটওয়ার্কিং পেশাদার। প্রযুক্তি খাতে আমার প্রায় ৪ বছরের অধিক সময়ের ব্যবহারিক অভিজ্ঞতা রয়েছে।

এছাড়াও আমি একজন পার্ট টাইম ব্লগার, ইন্টারনেট মার্কেটার, এসইও এবং ওয়েব ডিজাইন এক্সপার্ট। এই ব্লগ ছাড়াও আমার বেশ কিছু ব্লগ ও ওয়েবসাইট রয়েছ। আমি আমার পেশাদারী কাজের পাশাপাশি এই সমস্ত সাইটগুলি পরিচালনা করে থাকি। আমি ব্লগ, ভ্রমণ এবং ফটোগ্রাফি করতে ভালবাসি। বিশেষ করে আমি যা জানি তা অন্যান্য আগ্রহী ব্যক্তিদের সাথে শেয়ার করতে পছন্দ করি।

এই ব্লগ সম্পর্কে কয়েকটি কথা

টেক ল্যাব বাংলা ইন্টারনেটে সর্বাধিক স্বতন্ত্র প্রযুক্তি বিষয়ক বাংলা ব্লগ সাইট। এটি একটি ভাল মানের ও অন্যতম বাংলা প্রযুক্তি ব্লগ এর কারণ এই সাইটের প্রায় সব গুল আর্টিকেল-ই খুব সহজ সরল ভাবে উপস্থাপন করার চেষ্টা করা হয়ে থাকে। তাই আমি এই ব্লগের নতুন ভিজিটরদের উদ্দেওশ্য বলব, আপনারা দ্রুত পরিবর্তনশীল প্রযুক্তিগত ল্যান্ডস্কেপ ধরে রাখতে এবং আপনাদের প্রযুক্তিগত জ্ঞান ও দক্ষতা আরও বেশি বৃদ্ধি ও কার্যকর করে তুলতে এই ব্লগের সাথে যুক্ত থাকুন।

পাঠকদের প্রতি আমার অনুরোধ

এই সাইটের কোন আর্টিকেল এ যদি আপনারা কোনো ভুল পান তবে দয়া করে মন্তব্য ফর্ম এর মাধ্যমে জানান। আমি আমার নিবন্ধগুলির ইতিবাচক ও নেতিবাচক দিকগুলি জানতে আপনাদের উৎসাহিত করছি।

এই সাইটের সাথে সম্পর্কিত বিষয়ে আপনাদের যদি কোনো প্রশ্ন, সহায়তা বা অন্য কোনও তথ্যের প্রয়োজন হয়, তবে যোগাযোগ পেজ ব্যাবহার করে আমার সাথে যোগাযোগ করুন।

উপসংহার

এই সাইটটির সাথে যুক্ত থাকতে ব্লগের সোশ্যাল মিডিয়া প্রফাইল গুলোতে ফলো করুন। এবং এই ব্লগটি নিয়মিত ভিজিট করুন।

সবশেষে আপনার মূল্যবান সময় নষ্ট করে সম্পূর্ণ তথ্য গুলো ভাল ভাবে পড়ার জন্য আপনাকে ধন্যবাদ

ধন্যবাদান্তে,
মোঃ আতিকুর রহমান আতিক
প্রতিষ্ঠাতা: টেক ল্যাব বাংলা

জ্ঞান ও দক্ষতা বাড়াতে উচ্চ মানের বাংলা আর্টিকেল পড়ুন।

অন্বেষণ শুরু করুন →