প্রকাশ

স্বচ্ছতার স্বার্থে আমরা কীভাবে এই ওয়েবসাইট থেকে অর্থ উপার্জন করব তা ১০০% আপনাদের কাছে পরিষ্কার করতে চাই।

এফিলিয়েট প্রকাশ এবং অস্বীকৃতি

আমাদের এই সাইটে, আমরা রেফারেল পণ্য সুপারিশ করতে পারি। আমাদের আয়ের বেশিরভাগ অংশ অনুমোদিত বা ‍সুপারিশ কৃত লিঙ্কগুলির ব্যবহার থেকে আসে এবং যখন কেউ এই লিঙ্কগুলিতে ক্লিক করে কোনও কেনাকাটা করে, আমরা একটি কমিশন বা রেফারেল ফি পেতে পারি।

আমরা কেবলমাত্র এমন পণ্যগুলিকেই সুপারিশ করি যা আমাদের বিশ্বাস আমাদের পাঠকদের জন্য মূল্যবান  হবে। আমরা কেবল সেই পণ্যগুলিকেই সুপারিশ করি যা আমরা ব্যবহার এবং পছন্দ করি। আমরা কখনই জেনে বুঝে এমন কোনও পণ্যকে সুপারিশ করতে চাই না যা বিভ্রান্তিমূলক, নিন্দাজনক, বা কাজ করে না। আমরা সুপারিশ কৃত সমস্ত পণ্য পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষা এবং ব্যবহার করি। সমস্ত মতামত আমাদের নিজস্ব, এবং আমরা ইতিবাচক পর্যালোচনা বা রিভিউ গুলির জন্য অর্থ গ্রহণ করি না।

এই অর্থ উপারজনের পদ্ধতিটিকে অনুমোদিত এফিলিয়েট মার্কেটিং বলা হয়। এফিলিয়েট বিপণন এভাবেই কাজ করে। কিছু লোক এটি পছন্দ করে না কারন কিছু লোকেরা অনুমোদিত বিপণনের অপব্যবহার করে।

তবে মনে রাখবেন যে ইন্টারনেটের বৃহত্তম ব্র্যান্ডগুলি এফিলিয়েট মার্কেটিং অফার করে থাকে। যেমন, অ্যামাজন, ইবে, গুগল ইত্যাদি ব্র্যান্ডগুলি। এছারাও আপনার অনেক প্রিয় সাইট রয়েছে যারা বিল পরিশোধ করতে এফিলিয়েট মার্কেটিং ব্যবহার করে।

আমরা যতটা সম্ভব নিরপেক্ষ হতে পেরে গর্বিত। এটি মনে রাখা গুরুত্বপূর্ণ যে আমরা কেবল আপনার কাছে তথ্য সরবরাহ করতে পারি এবং আমরা বিশ্বাস করি কীভাবে কোনও পণ্য আপনার উপকারে আসতে পারে। তবে সবকিছুই আপনার পরিস্থিতিতে প্রযোজ্য নয়, তাই কোনও কেনাকাটা করার আগে আপনার নিজের যথাযথ ধারনা পরিষ্কার করা উচিত।

আমরা কেবল আমাদের নিজস্ব ব্যক্তিগত অভিজ্ঞতা দিয়ে যেতে পারি। সুতরাং যদি কোনও পণ্য আপনার জন্য কাজ না করে তবে আমাদের কাছে কোনও ওয়ারেন্টি নেই এবং আমরা এর জন্য দায়বদ্ধ হব না।

এফিলিয়েট লিংক গুলো দেখতে কেমন?

অনেকেই এফিলিয়েট লিংক তাদের সাইটের ভিজিটরদের কাছ থেকে বিভিন্ন ভাবে গোপন করতে চেষ্টা করে থাকে। তবে আমরা আমাদের সাইটের ভিজিটরদের কাছ এটা প্রকাশ করতেই বেশি প্রাধান্য দিয়ে থাকি।

আমাদের সাইটে সাধারন্ত নিম্নে উল্লেক্ষিত ধরনের এফিলিয়েট লিংক ব্যবহার করা হয়ে থাকে।

এতে আমার বেশি খরচ হবে?

না,

কারন অনুমোদিত লিঙ্কের মাধ্যমে আপনি যে কোনও কিছুর দাম ঠিক সেভাবেই পাবেন যা, আপনি অনুমোদিত লিঙ্ক ছাড়া প্রদান করেন। এটি কেবল আমাদের সমর্থন করতে সহায়তা করে। এবং আমাদের জন্য উন্নতমানের কন্টেন্ট বা টিপস, টিউটোরিয়াল ইত্যাদি চালিয়ে যেতে আপনাদের এই সমর্থন দরকার।

অন্যদিকে, কিছু কিছিু ক্ষেত্রে আপনি আমাদের দেয়া অনুমদিত লিংক ও কুপন কোড ব্যবহার করে বিশেষ অংকের মূল্য ছাড় পেতে পারেন।

আমরা স্পনসর করা পর্যালোচনাও করি

ব্যক্তি এবং ব্র্যান্ডগুলির আমাদের কাছ থেকে স্পনসরড পর্যালোচনা বা রিভিউ কিনতে পছন্দ করতে পারে। যেখানে আমরা তাদের পণ্য গ্রহণ করব এবং এটি পর্যালোচনা করব।

এগুলিতে সাধারণত অনুমোদিত লিঙ্কগুলিতে জড়িত হয় না, তবে আমরা আপনাকে এটি সম্পর্কে সচেতন করতে চাই।

এই স্পনসর করা পর্যালোচনাগুলি ’Sponsored Ads' অথবা ‘স্পন্সরকৃত বিজ্ঞাপন’ লেবেলযুক্ত হবে, তবে লক্ষণীয় গুরুত্বপূর্ণ বিষয় হ'ল কেউ আমাদের কাছ থেকে ইতিবাচক পর্যালোচনা বা রিভিউ কিনতে পারবেন না।

যদি কেউ আমাদেরকে ইতিবাচক পর্যালোচনা লিখতে বলে (যদিও তাদের পণ্যটি ভাল নয় এমন) তবে আমরা তাদের সাথে কাজ না করার পথ বেছে নিয়ে থাকি। এটি ব্যবসা করার উপায় নয়।

হয় আপনার পণ্যটি ঠিক করুন, যাতে এটিতে ইতিবাচক পর্যালোচনা পাওয়ার যোগ্যতা অর্জন করে অন্যথায় ব্যবসা করা ছেড়ে দিন।

আমাদের, আপনার সমর্থন দরকার

Win Win word on wooden blocksআমাদের চূড়ান্ত লক্ষ্যটি হল আপনাদের জন্য একটি বেটার তথ্যের উৎস তৈরি করা, তবে এই সাইট বজায় রাখা খরচ বিহীন নয় – এতে অর্থ ব্যয় হয়। ব্যয়বহুল প্রিমিয়াম থিম, প্লাগইন্, ইমেজ,  সম্পাদক এবং লেখকদের নিয়োগ থেকে শুরু করে ডোমেইন ও হোস্টিং বিলগুলি আমাদের প্রদান করতে হয়।

এটি কেবলমাত্র একটি ক্লিক নয়। তাই আপনি যদি আমাদের সাইটের লিঙ্কের মাধ্যমে আপনার দরকারি পরিষেবা কেনাকাটা করেন তবে আমরা আপনার প্রতি অত্যন্ত কৃতজ্ঞ হব।

পণ্য সমর্থন বা সাপোর্ট সম্পর্কে কিছু কথা

যেহেতু আমরা সরাসরি পণ্য বিক্রি করি না, তাই আমরা ক্রেতাদের জন্য সমর্থন বা সাহায্য অফার করতে পারি না। কোনও সমর্থন প্রয়োজন হলে অথবা প্রশ্ন থাকলে পণ্য বিক্রেতার কাছে নির্দেশিত হওয়া বা যোগাযো করা উচিত।

চূড়ান্ত অস্বীকৃতি

এই ওয়েবসাইটটি ব্যবহার করছেন, এর মানে আপনি আমাদের পরিষেবার নীতিতে সম্মত। যে পরিষেবার নীতির বিবরণ এই পৃষ্ঠায় পাওয়া যাবে  ।

আপনার যদি আরও কোনও তথ্যের প্রয়োজন হয় বা আমাদের ডিসক্লেইমার সম্পর্কে কোনও প্রশ্ন থাকে, দয়া করে আমাদের সাথে নির্দ্বিধায়  যোগাযোগ করুন ।